• সকাল ৬:৫৫ মিনিট শনিবার
  • ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ বিদ্যুৎতারিত হয়ে গার্মেন্ট শ্রমিকের মৃত্যু তারেক রহমানের মামলা প্রত্যাহার ও সন্ত্রাস চাঁদাবাজীর বিরুদ্ধে জেলা ছাত্র দলের  বিক্ষোভ তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
সোনারগাঁয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও তার ছেলেকে কুপিয়ে জখম

সোনারগাঁয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও তার ছেলেকে কুপিয়ে জখম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: রাস্তা নির্মানকে কেন্দ্র করে সোনারগাঁ উপজেলার দুধঘাটা গ্রামে শনিবার দুপুরে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও তার ছেলেকে কুপিয়ে আহত ও বাড়িঘর ভাংচুর করার ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নয়াগাঁও এলাকা দিয়ে একটি সরকারী রাস্তা দুধঘাটা দিয়ে কোরবানপুর নদীর পাড় গিয়ে শেষ হয়। সম্প্রতি কোরবানপুর নদীর পাড়ে একটি বেসরকারী কোম্পানী গড়ে উঠে ওই কোম্পানীর পরিবহন যাতায়াতের জন্য রাস্তাটি ২৪ ফুট প্রশস্থ করা হয়। ফলে রাস্তার দুপাশের মানুষের বাড়িঘর ভেঙ্গে সরিয়ে নিতে হয়। কিন্তু দুধঘাটা এলাকায় মোস্তফা মিয়ার পরিবার রাস্তা প্রশস্থের জন্য তাদের নিজেদের জায়গা ছেড়ে দিতে নারাজ।

শনিবার দুপুরে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দুধঘাটা গ্রামের বাসিন্দা ও বর্তমানে পিরোজপুর ইউনিয়ন  জাতীয় পাটির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভুইয়া কোম্পানীর পক্ষ থেকে রাস্তা নির্মান করার জন্য জায়গাটি ছেড়ে দিতে অনুরোধ করেন। এ সময় মোস্তফা মিয়ার পরিবার জায়গা ছেড়ে দিতে না চাইলে দুপক্ষই কথাকাটাকাটি ও বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে মোস্তফা মিয়ার ছেলে রোমান মিয়া ও তাজুল মিয়ার ছেলে আব্দুল্লাহ সহ ৫/৭ জনের একটি দল ধারালো অস্ত্র দিয়ে সিরাজুল হক ভুইয়ার উপর হামলা চালিয়ে তাকে এলোপাথারিভাবে কুপিয়ে আহত করে এসময় সিরাজুল হক ভুইয়ার ছেলে সুমন মিয়া এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে বাড়িঘর ছেড়ে পালিয়ে যায়। পরে সিরাজুল হক ভুইয়ার লোকজন একত্রিত হয়ে মোস্তফা মিয়ার বাড়িঘরে হামলা ও ভাংচুর চালায়। মারাত্মক আহত সিরাজুল হক ভুইয়া ও তার ছেলে সুমন ভুইয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শরীফ আহাম্মেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুরো বিষয়টির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


Logo